দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য জীবন কাটানোর পর ২০১৬ সালে বিবাহ বি'চ্ছেদ হয় আরবাজ খান ও মালাইকা আরোরা। বি'চ্ছেদের তিন বছর পর নতুন স'ম্পর্কে জড়িয়েছেন দুজনই। একদিকে যখন মালাইকার স'ঙ্গে অর্জুন কাপুরের বিয়ের সানাই বাজতে চলেছে, তখনই প্রাক্তন স্ত্রী স'ম্পর্কে মুখ খু'ললেন আরবাজ খান।

বি'চ্ছেদের তিন বছর পেরিয়ে গেলেও ঠিক কী কারণে তাদের বিয়েটা ভে'ঙে গিয়েছিল, তা নিয়ে কোনো মন্তব্য করেননি এ তারকা দম্পত্তি। বর্তমানে তারা দুজনই নিজেদের জীবনের নতুন মানুষদের নিয়ে ব্যস্ত। এমন অব'স্থায় মালাইকাকে ক্ষ'মা ক'রেছেন কিনা, এই প্রস'ঙ্গে মন্তব্য করলেন আরবাজ।

এক সাক্ষাৎকারে আরবাজ বলেন, একটা সময় ছিল যখন আমি সবসময় চিন্তিত থাকতাম। এখন সেই সময় কে'টে গিয়েছে। তুমি ভুলে যাও বা ক্ষ'মা করে দাও, তোমাকে সামনে এগিয়ে যেতেই হবে। যদি তুমি ভুলে যেতে পারো, তাহলে তুমি ক্ষ'মাও করে দিতে পেরেছো। যদি ক্ষ'মা ক'রতে পারো, তাহলে ভুলে হয়তো যাবে না, কিন্তু অন্ত'ত ক্ষ'মা তো ক'রতে পেরেছো।

এই মু'হূর্তে জর্জিয়া আন্দ্রিয়ানি নামের এক ইতালিয়ান সু'ন্দরীর প্রেমে মজে আছেন আরবাজ। জর্জিয়াকে নিয়ে এখন তিনি জীবনের ভালো সময়ে রয়েছেন বলেও জা'নিয়েছেন মালাইকার প্রাক্তন স্বামী।

এই প্রস'ঙ্গে তিনি বলেন, যদি জর্জিয়ার স'ঙ্গে স'ম্পর্ক লুকাতেই হতো তাহলে কখনই আমি জর্জিয়ার স'ঙ্গে ক্যামেরার সামনে আসতাম না। জর্জিয়া আমা'র জীবনের অংশ এটা বলতে কোনো দ্বিধা নেই। যখন একা ছিলাম নিজে'র জীবন নিয়ে বেশি ভাবতাম না। কিন্তু জর্জিয়া আসার পর জীবনটা আবার বদলে গিয়েছে।