ভারতীয় দলে সেভাবে সুযোগ না পেলেও, এবারের আইপিএলে খুব ভালল পারফরমেন্স করে নিজে'র জাত চি’নিয়েছেন রাজস্থান রয়্য়ালসের তারকা উইকেট কিপার ব্যাটসম্যান সঞ্জু স্যামসন।

শারজায় প্রথম দুটি ম্যাচে নিজে'র যে হার্ড হি’টিংয়ের পরিচয় দিয়েছেন সঞ্জু, তাতে অনেকেই তাকে ধোনির উত্ত’রসূরী বলতে শুরু করেছে।

যেভাবে মাঠে বিধ্বং’সী ও আ’কর্ষণীয় শট খেলেন সঞ্জু স্যামসন, তেমনই ইন্টারেস্টিং সঞ্জুর প্রেম কাহিনি। চলুন জা'না যাক আইপিএলের তারকা ব্যাটসম্যান সঞ্জু স্যামসনের প্রেম কাহিনি।

এবছরের আইপিএলে বিধ্বং’সী ফর্মে রয়েছেন তারকা ব্যাটসম্যান সঞ্জু স্যামসন। রাজস্থান রয়্যালসের কয়েকটি ম্যাচ জয়ে গু’রুত্বপূর্ণ ভূমিকা নিয়েছিলেন সঞ্জু।

আইপিএল ভাল পারফর্ম করে ফের ভারতীয় দলে সুযোগ পাওয়াই লক্ষ্য সঞ্জু স্যামসনের। মাঠের মতই প্রেমিক সঞ্জু স্যামসনও খুবই রোমান্টিক। নিজে'র সহপাঠীকে দীর্ঘ দিন স'ম্পর্কের পর বিয়ে করেছিলেন তিনি।

নিজে'র সহপাঠী চারুলতাকে বিয়ে করেন সঞ্জু স্যামসন। চারুলতা ও সঞ্জু একে অপরকে কললেজ লাইফ থেকে চিনতেন। কিন্তু পরবর্তী সময়ে দুজনেই কেরিয়ার তৈরিতে ব্যস্ত হয়ে পড়েন।

সঞ্জু স্যামসন ব্যস্ত হয়ে পড়েন ক্রিকে'টে নিজে'র কেরিয়ার গড়তে। অপরদিকে, চারুলতা বিএসসি পরে হিউম্য়ান রিসোর্স নিয়ে নিজে'র কেরিয়ার গড়ে তোলেন। পড়াশোনার বাইরে গান শুনতে খুব পছন্দ করেন চারুলতা।

বহু বছর পর হ'ঠাৎ সঞ্জু একদিন ম্যাসেজ করেন চারুলতাকে। কিন্তু বেশ কিছুদিন ধ'রে ম্যাসেজ করলেও, কোনও রিপলাই দেননি চারুলতা। কোনও প্র'তিক্রিয়া না পেয়ে একদিন সোজা চারুলতার কলেজে চলে যান সঞ্জু।

এরপরই দুজনের মধ্যে ঘনি’ষ্ঠতা বাড়ে। ডে’টিং করেন। ধীরে ধীরে ব'ন্ধুত্ব ভালবাসায় প'রিণত হয়। বিয়ের আগে একাধিক জায়গায় দুজনকে দেখা যায়।

দেখে মনে না হলেও, ব্য’ক্তিগত জীবনে খুবই রোমান্টিক সঞ্জু স্যামসন। দুজনের একাধিক রোমান্টিক মু’হূর্তের ছবিও বারবার প্রাকশ্যে এসেছে।

দীর্ঘ বছর প্রেম করার পর ২০১৮ সালে বিয়ে করেন সঞ্জু ও চারুলতা। খুব বর্ণাঢ্যভাবে হয়নি তাদের বিয়ের অনুষ্ঠান। মাত্র ৩০ জন নি’মন্ত্রিত ছিলেন।

বিয়ের পর ক্রিকেট নিয়ে ব্যস্ত হয়ে প’ড়লেও, সুযোগ পেলেই স্ত্রীকে সময় দেন সঞ্জু স্যামসন। বিভিন্ন জায়গায় ঘুরতে যাওয়ার ছবিও তাদের প্রকা'শ্যে এসেছে।