যেকোনও অভিনেতা অভিনেত্রীদের বিবাহ অনুষ্ঠানই অত্যন্ত জাঁকজমকপূর্ণ হয়। বিবাহ অনুষ্ঠানকে আলোচনার তুঙ্গে নিয়ে যেতে তারা নানান প্র'স্তুতি নেন, বিশেষত বলিউড ইন্ডাস্ট্রির অভিনেতা অভিনেত্রীদের বিয়ে প্রায়শই খবরের শিরোনামে থাকে।

বিয়েতে তাদের পোশাক, মেকআপ, জুয়েলারি, আচার অনুষ্ঠান এই সবকিছুই আলোচনার শী'র্ষে থাকে। বি টাউনের অভিনেত্রীদের বেশিরভাগের ক্ষেত্রেই দেখা গেছে, তাদের বিয়ের পোশাক ডিজাইনার সব্যসাচী মুখার্জীর তৈরি। তিনি হলেন বি টাউনের একজন অতি সুপরিচিত ডিজাইনার।

সব্যসাচী মুখার্জী বলিউডে দশেরও বেশি অভিনেত্রীর বিবাহের পোশাক ডিজাইন ক'রেছেন। তাঁর ডিজাইন করা পোশাক সবসময়ই ফ্যাশন দুনিয়ায় এগিয়ে থাকে। তাহলে আসুন দেখে নেওয়া যাক, সব্যসাচী মুখার্জীর ডিজাইন করা বলিউড অভিনেত্রীদের ব্রাইডাল লুক।

আমনা শরীফ – টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী আমনা শরীফ-ও তাঁর বিয়েতে সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন। আমনা শরীফ প্রডিউসার অমিত কাপুরকে বিয়ে ক'রেছেন।

সাগরিকা ঘাটগে – অভিনেত্রী সাগরিকা ঘাটগে ভারতীয় ক্রিকেটার জাহির খানের স'ঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। তিনি তাঁর বিবাহের রিসেপশনে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন।

সোহা আলি খান – পতৌদি পরিবারের কন্যা সোহা আলি খান তাঁর বিয়েতে সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন। সোহা আলি খান একটি সুন্দর সোনালি রঙের লেহেঙ্গা পরেছেন।

বিদ্যা বালান – বলিউড অভিনেত্রী বিদ্যা বালানের বিয়ের পোশাকও ডিজাইন করেছিলেন সব্যসাচী মুখোপাধ্যায়। তিনি সব্যসাচীর ডিজাইন করা লাল রঙের বেনারসি শাড়ি পরেছিলেন।

প্রিয়ঙ্কা চোপড়া – বলিউডের দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়াও তাঁর বিয়েতে সব্যসাচী মুখার্জির ডিজাইনের লেহেঙ্গা পরেছিলেন। প্রিয়াঙ্কা তাঁর বিয়ের সমস্ত অনুষ্ঠানেই সব্যসাচীর ডিজাইন করা পোশাক পরেছিলেন।

অমৃ'তা পুরী – বলিউড অভিনেত্রী অমৃ'তা পুরী তাঁর বিয়েতে ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন।

অসিন থোতুমকল – বলিউড অভিনেত্রী আসীনও বিয়েতে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন। অসিনের বিয়ে মাইক্রোম্যাক্সের সহ-প্রতিষ্ঠাতা রাহুল শর্মা'র স'ঙ্গে হয়েছে।

বিপাশা বসু – বাঙালি সু'ন্দরী বিপাশা বসু তাঁর বিয়ের সময় সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লাল রঙের লেহেঙ্গা পরেছিলেন।

অনুষ্কা শর্মা – অনুষ্কা শর্মা এবং বিরাট কোহলির বিবাহ সেইসময় বেশ জনপ্রিয়তা অর্জন করেছিল। অনুষ্কাও তাঁর বিয়েতে সব্যসাচী মুখার্জির ডিজাইনের পোশাক পরেন এবং তাঁর লেহেঙ্গা বেশ প্রশংসিত হয়েছিল।

দীপিকা পাড়ুকোন – দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং-এর বিয়ের ছবি এখনও পর্যন্ত সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। দীপিকা তাঁর বিয়েতে সব্যসাচী মুখার্জির ডিজাইন করা লেহেঙ্গা পরেছিলেন এবং এই পোশাকটি বেশ জনপ্রিয়ও হয়েছিল। শুধুমাত্র বিয়েতেই নয়, রিসেপশনের দিনও দীপিকা সব্যসাচী মুখার্জির ডিজাইন করা পোশাক পরেছিলেন।