পারিবারিক জীবনের ঝামেলা নেমে এলো রাস্তায়। তার জে'রে ব্যস্ত রাস্তায় দাঁড়িয়ে গেলো একের পর এক গাড়ি। তৈরি হল ট্রাফিক জ্যাম। সেই ঘ'টনার ভিডিও ভাইরাল হয়ে গেলো সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। স'ম্প্রতি ঘ'টনাটি ঘ'টেছে মুম্বাইয়ের পেদ্দার রোডে। খবর আনন্দবাজার পত্রিকার।

খবরে বলা হয়েছে, স্বামীর বিবাহ বহির্ভূত স'ম্পর্ক রয়েছে বলে সন্দে'হ করেন স্ত্রী। তা হাতে নাতে ধ'রতে তিনি স্বামীর পিছু নিয়েছিলেন। তখনই মুম্বাইয়ের পেদ্দার রোডে স্বামীর রেঞ্জ রোভার গাড়ি আ'টকে দেন। তার পর গাড়ির বনেটে উঠে পড়েন। তার অ'ভিযোগ, সে সময় তার স্বামীর গাড়িতে ছিলেন অপর এক জন মহিলা।

সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যাচ্ছে, মাঝ রাস্তায় দাঁড় করিয়ে গাড়ির বনেটে উঠে পড়েছেন ওই মহিলা। পু'লিশের অনুরো'ধেও নামছেন না তিনি। তার পর স্বামী গাড়ি থেকে নামতেই তাকে লাথি মা'রলেন স্ত্রী। এই সময় ওই গাড়িতে বসে থাকা মহিলা গাড়িটিকে রাস্তার পাশে নিয়ে যাচ্ছিলেন। তা দে'খতে পেয়েই ফের ছুটে গাড়ির কাছে চলে যান। তার পর দরজা খু'লে মহিলাকেও অপমান করেন।

এই ঘ'টনার পর পু'লিশ তাদের গামদেবী থা'নায় নিয়ে যায়। কিন্তু এ ব্যাপারে কোনো মা'মলা দা'য়ের করা হয়নি বলে জা'নানো হয়েছে পু'লিশের পক্ষ থেকে।